কনটেন্টটি শেয়ার করতে ক্লিক করুন
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ সংক্রান্ত।
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা।
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫ (পরিমার্জিত ২০১৮)
৫ নভেম্বর, ২০২০
মুহাম্মদ ফাওজুল কবির খান
মাননীয় উপদেষ্টা
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়
মোঃ এহছানুল হক
সিনিয়র সচিব
সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ
নীলিমা আখতার
নির্বাহী পরিচালক (অতিরিক্ত সচিব)
ঢাকা পরিবহন সমন্বয় কর্তৃপক্ষ (ডিটিসিএ)
বিস্তারিত...
প্রতিদিনের কর্মসূচী